গণধ'র্ষণের ঘটনায় গ্রে'প্তার হওয়া ছাত্রলীগ নেতা বহিস্কার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ম শ্রেণির এক ছা'ত্রীকে অ'পহ'রণ করার পরে ২ দিন আ'ট'কে রেখে পালাক্রমে গণধ'র্ষণের ঘটনার অন্যতম হোতা তারাবো উপজে'লার পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে দল থেকে বহিস্কার করেছে উপজে'লা ছাত্রলীগ।

রবিবার রাতে উপজে'লা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক মো. মাছুম স্বাক্ষরিত এক প্রেস বি'জ্ঞপ্তিতে এ বহিস্কারাদেশ প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার তারাবো পৌরসভার গন্ধর্বপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও রূপসী প্রধান বাড়ি এলাকার আবু কালামের ছে'লে আবু সুফিয়ান সোহান, গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছে'লে তৌসিফ, কর্নগোপ এলাকার আবদুল হামিদের ছে'লে আফজালসহ ৬-৭ জো'রপূর্বক তুলে নিয়ে ২ দিন আ'ট'ক রেখে পালাক্রমে ধ'র্ষণ করার ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ছা'ত্রীর বাবা বাদী হয়ে শনিবার রূপগঞ্জ থা'নায় একটি মা'মলা দায়ের করেন। মা'মলার ভিত্তিতে পু'লিশ তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানসহ তৌসিফ ও আফজালকে আ'ট'ক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রে'প্তারকৃতরা ধ'র্ষণের দায় স্বীকার করেছেন বলে জানিয়েছেন রূপগঞ্জ থা'নার ইন্সপেক্টর রফিকুল ইস'লাম।

জানা যায়, এ ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ উল্লেখ করে রবিবার রাতে উপজে'লা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক মো. মাছুম স্বাক্ষরিত এক প্রেস বি'জ্ঞপ্তির মাধ্যমে তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে দল থেকে বহিস্কার করেছেন।