একজন নয়, সিলেট দলের অনেক খেলোয়াড়কে নিয়েই ফিক্সিংয়ের স'ন্দেহ করছেন ফ্লেচার

মোসাদ্দেক সৈকত যাওয়ার পরে সিলেটের অধিনায়কের দায়িত্ব পান আন্দ্রে ফ্লেচার। কিন্তু অধিনায়কের দায়িত্ব পেয়ে যে তিনি নিজেকে প্রমাণিত করেছেন। কিন্তু দলে তিনি ফিক্সিংয়ের আভাস পাচ্ছেন।

সিলেটের কর্মকা'ণ্ড নিয়ে স'ন্দেহ প্রথম ম্যাচ থেকেই সকলের মাঝে জন্ম নেয়। চট্টগ্রামের বিপক্ষে প্রথম ম্যাচে দলটির পেসার ক্রিসমা'র সান্টোকির বিশাল ওয়াইড এবং নো-বল কারো চোখই এড়ায়নি। এবার টুর্নামেন্ট শেষ বিসিবির সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ফ্লেচার দেখা করা নিঃস'ন্দেহে জানান দেয়, কোনো কিছুই ঠিক ছিল না সিলেটের ড্রেসিংরুমে।

বিপিএলে গত কয়েকটি আসরে খেলেছেন ফ্লেচার। যে কারণে এখানে ক্রিকে'টের সঙ্গে যুক্ত কিছু বন্ধু আছে ক্যারিবিয়ান এই ক্রিকেটারের। তাঁদের মাধ্যমে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেটা সম্ভব না হওয়ায় বিসিবির প্রধান নির্বাহীর সঙ্গে দেখা করেন সিলেটের দলপতি।

সিলেটের ড্রেসিংরুমে যা ঘটছে তা দেখে দমবন্ধ হয়ে আসছিল ফ্লেচারের। বিসিবি কর্মক'র্তার সঙ্গে দেখা করার আগে স্থানীয় ঘনিষ্ঠদের জানিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান। তাঁর স'ন্দেহ দুই-একজনের মধ্যেই সীমাবদ্ধ ছিল না। স্কোয়াডের অনেককে নিয়েই স'ন্দেহ ছিল ফ্লেচারের।