তাহিরপুরে হাওড়ের বেড়ীবাঁধ বিষয়ে আলোচনা সভায়

সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের তাহিরপুর উপজে'লার হাওরের বোরো ফসল রক্ষা বেড়ীবাঁধ বিষয়ে আলোচনা সভায় অনুষ্টিত হয়েছে। সোমবার দুপুরে উপজে'লার পাবলিক লাইব্রেরীতে উপজে'লা নির্বাহী অফিসার বিজেন ব্যর্নাজীর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ-১আসনের
সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,বিশেষ অথিতি হিসেবে উপস্তিত ছিলেন,তাহিরপুর উপজে'লা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,সহকারী ভূমি কমিশনার মুনতাসির হাসান পলা'শ,তাহিরপুর থা'নার অফিসার ইনচার্জ আতিকুর রহমান,তাহিরপুর উপজে'লা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান,উপজে'লা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইস'লাম,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলা'শসহ তাহিরপুর উপজে'লার ইউপি চেয়ারম্যান,মেম্বারসহ স্থানীয়গন্যমান্য ব্যক্তি ও কৃষকগন উপস্থিত ছিলেন।

এসময় সভায় বক্তারা বলেন,যাদের জমি আছে এবং প্রকৃত কৃষক তাদেরকে যেন কমিটিতে রাখা হয় এবং বাঁধ নির্মানের মত গুরুত্বপূর্ন দায়িত্ব দেওয়া হয়। গত কয়েক বছর নিন্মমানের বাঁধে কাজ করায় ও বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয়ে যারা বাঁধ রক্ষার কাজ নিয়েছে তারা কোন কাজ করেনি অনিয়ম আর দূনীতি করেছে এই বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষকে সজাগ দৃষ্টি দেওয়ার আহবান জানানো হয়। এবার কঠোর নজরধারী ও যে পিআইসি সঠিক ভাবে কাজ করবে না সাথে সাথেই তাকে দায়িত্ব থেকে অব্যহতিসহ তার বিরোদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবার জন্য হাওর পাড়ের কৃষকগন দাবী জানায়।