শেখ হাসিনার সরকার গত দশবছরের গ্রামেগঞ্জে বিদ্যুৎ পৌছে দিতে সক্ষম হয়েছে-পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি -পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন,হাজার হাজার মাইল সড়ক নির্মাণ করা হচ্ছে,সেতু ব্রীজ কালভার্ড নির্মাণ করা হচ্ছে এই দেশটাকে শেখ হাসিনার সরকার একটি উন্নত ও আধুনিক রাষ্ট্র বানানোর চেষ্টা করে যাচ্ছেন।
জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। যার ফলে দেশে উন্নয়ন হয়েছে আরো হবে। দূনীতিবাজরা কোন ভাবেই ছাড় পাবে না।
সুনামগঞ্জে ৩৩৩এই নম্বরের উদ্বোধন হতে যাচ্ছে এর মাধ্যমে আম'রা সাধারণ দলিল,অনলাইন পর্চা,ই-নামজারী কার্যক্রম, কৃষি কার্যক্রমের মাধ্যমে জনগন কাংখিত সেবা পাবে।

তিনি আরো বলেন,শেখ হাসিনার সরকার গত দশবছরের গ্রামেগঞ্জে প্রায় শতকরা ৯৬ভাগ বাড়িতে বিদ্যুৎ পৌছে দিতে সক্ষম হয়েছে। এটা পূর্ব পূরুষেরা চিন্তা ও করতে পারেন নাই।
তিনি আরো বলেন,বাংলাদেশ জন্ম গ্রহন করে মাতৃভূমিকে সম্মান না করে স্বীকার না করে ও গর্ববোধ না করে তাদের সঙ্গে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী যেমন আপোস করবে না আম'রা বাঙ্গালিরাও কোনদিন আপস করবো না সংগ্রাম চলবে।

তিনি রবিবার বিকালে সুনামগঞ্জের শিল্পকলা একাডেমির হলরুমে ৩৩৩কল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অ'তিথির বক্তব্যে এসব কথা বলেন।

আমাদের নেত্রী প্রধানস্ত্রী' শেখ হাসিনা তার সাহস অদম্য,তিনি তার জায়গাতে অটল এবং অ'ভিজ্ঞ,তিনি সাড়া বিশ্বে একজন জনপ্রিয় নেতা। আজ বাংলাদেশের মানুষকে না খেয়ে থাকতে হয় না। আমাদের সাধারন মানুষের প্রত্যাশিত গড় আয়ু সীমা ৭৩বছরে উন্নীত হয়েছে। আমাদের প্রতিবেশী দেশ ভারত, পাকিস্থানে ও এই প্রত্যাশিত গড় আয়ুতে পৌছতে পারেনি।

জে'লা প্রশাসনের আয়োজনে জে'লা প্রশাসক মোহাম্ম'দ আব্দুল আহাদের সভাপতিত্বে ও মোঃরিফাতুল হকের সঞ্চালনায় এই উদ্বোধনী সভায় বিশেষ অ'তিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ-২আসনের সংসদ সদস্য জয়া সেনগুপ্তা, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ,পৌরসভার মেয়র নাদের বখত, পু'লিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্ম'দ এম'রান হোসেন,অ'তিরিক্ত জে'লা প্রশাসক হারুন অর রশিদ,মোহাম্ম'দ শরিফুল ইস'লাম প্রমুখ।

এর পূর্বে সুনামগঞ্জ জে'লা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিকেলে সুনামগঞ্জ জে'লা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন সুনামগঞ্জ সদর উপজে'লার হাতে অ'তিথি হিসেবে পুরস্কার তুলে দেন মাননীয় পরিকল্পনা মন্ত্রি এম এ মান্নান,বিশেষ অ'তিথি হিসেবে ছিলেন সুনামগঞ্জ ১ আসনের এমপি,মোয়াজ্জেম হোসেন রতন,

সুনামগঞ্জ ২ আসনের এমপিডক্টর জয়া সেন গুপ্তা,সুনামগঞ্জ ও মৌলভীবাজারের সংরক্ষিত মহিলা আসনের এমপি,শামিমা শাহরিয়ার,সিলেট বিভাগের বিভাগিয় কমিশনার মোস্তাফিজুর রহমান পিএএ, সুনামগঞ্জ জে'লা পু'লিশ সুপার মিজানুর রহমান বিপএিম, সুনামগঞ্জ পৌরমেয়র নাদের বখত সহ প্রমুখ ।