পরিবারের সচ্ছলতা ফেরাতে কুয়েত গিয়েছিলেনন মুজিবুর;অ'সুস্থ হয়ে হাসপাতালে,দেশে ফেরার আকুতি

নিউজ ডেস্কঃ আমি ভাই কয়েক দিন যাবৎ অ'সুস্থ। আমা'র বাম হাত, বাম পা অবস হয়ে গেছে। আমি ধার দেনা করে দুই মাস আগে কুয়েতে আসছি। আমা'র বাপ নাই, তিনটা সন্তান আছে। আপনাদের সহযোগিতার পেলে আমি দেশে পরিবারের কাছে ফিরে যেতে চাই।

ফরওয়ানিয়া হাসপাতালের ১৫ নম্বর রুমের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় নারায়ণগঞ্জ জে'লার আলীর টেক ইউনিয়নের কুড়েরপাড় গ্রামের মৃ'ত মোনাফরের ছে'লে মো. মুজিবুর। তার এক আত্মীয় মহিন বেপারী বলেন ধার দেনা করে দুই মাসে আগে সে কুয়েতে আসে। এক মাস হল তার আকামা ও মেডিকেল সর্ম্পন্ন হয়েছে। গত মাস থেকে কাজে গেলে ২৮ তারিখে হঠাৎ তার মুখ ও বাম হাত, বাম পা অবস হয়ে যায়। খবর পেয়ে আম'রা তাকে ফরওয়ানিয়া হাসপাতালে ভর্তি করাই।

সে পরিবারে একমাত্র উপার্জনকারী ব্যক্তি। ডাক্তার জনিয়েছে দেশে নিয়ে যেতে হলে তাকে আরো কিছুটা সুস্থ হতে হবে। দেশে নিয়মিত শরীরচর্চা ও পরিবারের সেবাযত্ম পেলে সে সুস্থ হয়ে যাবে। ইতিমধ্যে বাংলাদেশি ইন কুয়েত নামের একটি ফেসবুক পেইজের কয়েকজন তরুণ সদস্য তার সহযোগিতার জন্য উদ্যেগ নিয়েছে।

পেইজের এডমিন নুর আলম বাশার বলেন, আমাদের মাধ্যমে অথবা হাসপাতালে গিয়ে রোগীকে সহযোগিতা করতে পারেন। এক প্রবাসী বিপদে অন্য প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।