বিশ্বনাথে প্রে'মিকার সঙ্গে অ'ভিমান করে ছাত্রলীগ নেতার আত্মহ'ত্যা!

টাইমস ডেস্কঃ সিলেটের বিশ্বনাথ উপজে'লা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আলী (২৫) আত্মহ'ত্যা করেছে। সে উপজে'লার দৌলতপুর ইউনিয়নের দুর্যাকাপন গ্রামের ফজর আলীর ছে'লে। সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজে'লা সদরের টিএনটি রোডস্থ একটি বাসায় সে আত্মহ'ত্যা করেছে বলে জানাযায়। প্রে'মিকার সঙ্গে অ'ভিমান করে সে আত্মহত‌্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে উপজে'লা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য জানান, শিপন আলী সোমবার রাতে এক বন্ধুর বাসায় খাবার খেয়ে উপজে'লা সদরের টিএনটি রোডস্থ তার বোনের ভাড়াটিয়ে বাসায় চলে যায়। বোনের বাসা একা থাকায় রাতে সে সেখানে অবস্থান করে এবং মোবাইল ফোনে তার প্রেকিকার সঙ্গে কথা বলতে থাকে। একপর্যায়ে সে গলায় কাপড় পেছিয়ে আত্মহ'ত্যা করে। রাত সাড়ে ১১টায় একটি অ'পরিচিত নাম্বার থেকে শিপন মিয়ার ভাই ওমান যাত্রী লিটন মিয়াকে (ঢাকা বিমান বন্দরে অবস্থানরত) একটি মে'য়ে ফোন করে বলে শিপন আত্মহ'ত্যা করেছে। এই সংবাদটি সাথে সাথে লিটন তার পরিবারের সদস্যদের জানান।

খবর পেয়ে স্থানীয় লোকজনদের সহযোগীতায় থা'না পু'লিশ বাসার দরজা ভেঙে শিপনকে উ'দ্ধার করে। এরপর শিপন মিয়াকে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ'ত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে প্রে'মিকার সঙ্গে অ'ভিমান করে সে আত্মহ'ত্যা করেছে।

এব্যাপারে বিশ্বনাথ থা'নার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামীম মূসা বলেন, ময়না ত'দন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ ম'র্গে লা'শ প্রেরণ করা হয়েছে। আত্মহ'ত্যার সঠিক কারণ এখনো জানা যায়নি।