মৌলভীবাজারে ভূয়া সমবায় সমিতি নিয়ে জনসচেতনা ও ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার,মৌলভীবাজারঃ অগ্রণী ব্যাংকের আয়োজনে ভুয়া সমবায় সমিতি নিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারনা কার্যক্রমের অংশ হিসেবে একটি মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ব্যাংকটির হবিগঞ্জ জেলার গোপায়া শাখা এ সভার আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার এর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মাহমুদ রেজা। শাখা ব্যবস্থাপক দেবাশীষ দাশ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক কাজী মোখলেছুর রহমান, নবীগঞ্জ শাখা ব্যবস্থাপক বিদ্যুৎ চক্রবর্তী, কৈলাশগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. হামিদুর রহমান ও গোপায়া শাখার সম্মানিত গ্রাহক ও কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে সকল গ্রাহক ও ব্যাংক কর্মকর্তাদের দের এসব ভুয়া সমবায় সমিতির ব্যপারে সচেতনতা গড়ে তোলার আহবান জানান।

এদিকে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন মৌলভীবাজার জেলার উদ্যোগে মৌলভীবাজার পৌরসভায় গরিব, অসহায়, দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। পৌরসভা শাখা সভাপতি আলকাছ উর রহমানের সভাপতিত্বে গেল সোমবার অনুষ্টিত বিতরণ সামগ্রী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন শ্রমিক কল্যান ফেডারেশনের জেলা সভাপতি সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ফেডারেশনের জেলা সাধারণ
সম্পাদক আহমেদ ফারুক সহ পৌরসভার অন্যান্য নেতৃবৃন্দ।