মৌলভীবাজারের পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ঝরে পড়লো তাজা দুই প্রাণ !

স্টাফ রিপোর্টার,মৌলভীবাজার:মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় পুরুষ ও মহিলা মারা গেছেন। রোববার সদর উপজেলায়   মিনিবাস ও সিএনজি অটো রিক্সার মখোমুখি সংঘর্ষে মমতা বেগম (৪৮) নামের এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

পুলিশ জানায়,রোববার দূপুরে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেস বাস ও বিপরীত থেকে আসা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে অটোরিক্সাতে থাকা মমতা বেগম নিহত হন। নিহত মমতার বাড়ি সুনামগঞ্জ জেলার তাহির পুর থানায় বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলো- সিএনজি চালক আমিন মিয়া ও অটোরিক্সা যাত্রি ফয়ছল মিয়া। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) দেব দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহেতর লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে রয়েছে।

এদিকে জেলার রাজনগর উপজেলায় আরেক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মোঃ আহাদ মিয়া (৫০) নামের এক ব্যক্তি মারা গেছেন। নিহত আহাদ রাজনগর উপজেলার দক্ষিণ টেংরা এলাকার মৃত মামুন মিয়ার পুত্র। পুলিশ জানিয়েছে,রোববার বিকেল ৫টার দিকে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের ডেপলউড়া এলাকার হাফিজ কমপ্লেক্স এর সম্মুখে রাস্থা পারাপার হতে গিয়ে ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ওই ব্যক্তি মারা যান। এসময় তারা মাথায় আঘাত লেগে মগজ বের হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়। রাজনগর থানার এসআই মেহেদি হাসান জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।