সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচারে বিয়ানীবাজার প্রেসক্লাবের নিন্দা

বিয়ানীবাজারঃ বিয়ানীবাজারে কর্মরত একাধিক সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার ও কুৎসা রটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা নামে-বেনামে ফেসবুকে আইডি খুলে হুমকি, অশ্লীল-কুরুচিপূর্ণ মন্তব্য ও মিথ্যা-বানোয়াট অপপ্রচারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে আইনশৃংখলা বাহিনীকে এ সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

অন্যথায় এসব ঠিকানাহীন অপরাধীদের বিরুদ্ধে কঠোর কর্মসূচির পাশাপাশি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান এবং সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম স্বাক্ষরিত বিবৃতিতে তারা আরো জানান, সারাদেশের ন্যায় বিয়ানীবাজারের সাংবাদিকরা তাদের মেধা-মনন কাজে লাগিয়ে এ জনপদকে আরো উন্নত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারা লেখনীর মাধ্যমে পুরো জাতিকে সঠিক-তথ্য নির্ভর সংবাদ জানাতে কাজ করছেন।

এরপরও একটি কুচক্রি-বর্ণচোরা মহল উদ্দেশ্য হাসিলে ব্যর্থ হয়ে স্থানীয় সাংবাদিকদের বিরুদ্ধে দেশ-বিদেশ থেকে হয়রানী ও মানহানীকর কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ ধরণের অপকর্ম থেকে সকলকে বিরত থাকার অনুরোধ জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ। একইসাথে অপপ্রচারকারীদের সঠিক নাম-ঠিকানা ব্যবহার করতে অনুরোধ করেন সাংবাদিক নেতারা।